জাতীয় প্রেসক্লাবে বিশেষ স্বাস্থ্যসেবা ও বীমা প্যাকেজ উদ্বোধন

0

॥ ই-হেলথ২৪ প্রতিবেদক ॥  জাতীয় প্রেসক্লাব ও গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্যোগে গত শুক্রবার প্রেসক্লাবে বিশেষ স্বাস্থ্যসেবা ও বীমা প্যাকেজ উদ্বোধন করা হয়। ক্লাবের প্রায় ৮০০ সদস্য ও তাদের পরিবারবর্গের জন্য এই সেবা প্রদানের উদ্যোগ নেওয়া হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি কামাল উদ্দিন সবুজ এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমদ ও সিনিয়র সহসভাপতি কাজী রওনক হোসেন।

সভাপতির ভাষণে কামাল উদ্দিন সবুজ সদস্যদের জন্য এটি একটি যুগান্তকারী স্বাস্থ্যসেবা উল্লেখ করে এ বিস্তৃতি আরো বাড়ানোর আশ্বাস দেন। প্রাথমিক অবস্থায় জাতীয় প্রেসক্লাবে দুদিন শুক্র ও রোববার গণস্বাস্থ্য ভ্রাম্যমাণ ক্লিনিক প্যাথলজিসহ চালু থাকবে।

অনুষ্ঠানটি পরিচালনা ও ধন্যবাদ জ্ঞাপন করেন উন্নয়ন পরিকল্পনা স্বাস্থ্যসেবা উপকমিটির আহ্বায়ক এ কে এম মহসিন। গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা. জাফরউল্লাহ চৌধুরী সাংবাদিকদের এই স্বাস্থ্যসেবার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেন এবং আরো বেশি সেবা প্রদানের আশ্বাস ব্যক্ত করেন।

গণস্বাস্থ্য কেন্দ্রের পক্ষথেকে উপস্থিত ছিলেন ডা. মোহাম্মদ শওকত আলী আরমান, ডা. বদরুল হক, ডা. শাহাব উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।