উত্তেজনা বাদ দিন মেষ, উচ্চাশা পূরণ তুলার

0

আজ ১৭ সেপ্টেম্বর ২০১৭, ২ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ এবং ২৫ জিলহজ ১৪৩৮ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কন্যা রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫টা ৪৫ মিনিটে এবং সূর্যাস্ত ৬টায়। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কন্যা রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা ৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ বুধ ও শনি। আপনার শুভ সংখ্যা ৫ ও ৮। শুভ বার শনি ও বুধ। শুভ রত্ন নীলা ও পান্না।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)
ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। বন্ধুদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। উত্তেজনা পরিহার করুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)
পরিবেশের সঙ্গে মানিয়ে চলুন। গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে। ঠান্ডা থেকে সতর্ক থাকুন। কাজকর্মে আনন্দবোধ করবেন। প্রতিবেশীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)
বাড়িতে আত্মীয় সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। অধীনদের কাজে লাগাতে চেষ্টা করুন। মূল্যবোধ বজায় রাখুন। আজ কাউকে প্রতিশ্রুতি দেওয়া ঠিক হবে না। চক্ষু বা মাথাব্যথায় ভুগতে পারেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)
আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। সে ক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা আছে। অপরের প্রতি সদাচরণ করুন। কোনো বিশেষ রঙের প্রতি আকর্ষণবোধ করতে পারেন। ভালো ব্যবহার দিয়ে অন্যের মন জয় করতে পারবেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)
কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবনে। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। আইনগত ঝামেলা এড়িয়ে চলুন। পুরোনো কোনো রোগের পুনরাক্রমণ হতে পারে। অবহেলা না করে চিকিৎসকের পরামর্শ নিন। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। সাংগঠনিক কাজে সুফল পাবেন। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। বন্ধুদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
সামাজিক কাজকর্মে অংশ নিতে পারেন। সে ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা আছে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সমৃদ্ধি আসতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। সামাজিক যোগাযোগ বৃদ্ধি পাবে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
সামাজিক সংকট এড়িয়ে চলার চেষ্টা করুন। আপনার নামে বদনাম রটার আশঙ্কা আছে। রিপুকে সংযত রাখুন। অতিন্দ্রীয় শাস্ত্রের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। গমনেচ্ছু ব্যক্তিকে যেতে দিন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
ব্যবসায়িক দিক ভালো যাবে। নতুন বিনিয়োগে সুফল পেতে পারেন। যৌথ ব্যবসায় কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। আপনজন কেউ শত্রুতা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
কর্মপরিবেশ অনুকূল থাকবে না। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পাবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা নাও পেতে পারেন। আহারে-বিহারে সতর্ক থাকুন। শরীর ভালো নাও যেতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। প্রণয়ে সাফল্য পেতে পারেন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সৃজনশীল কাজে সুফল পাবেন। ধর্মীয় কাজে আনন্দ পাবেন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।