আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কন্যা রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ বুধ ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা ৪ ও ৫। শুভ বার রবি ও বুধ। শুভ রত্ন পান্না ও গার্নেট।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

আর্থিক দিক ভালো যেতে পারে। প্রাপ্তিযোগ আছে। মূল্যবোধ বজায় রাখার চেষ্টা করুন। অধীনদের কাজে লাগানো সহজ হতে পারে। প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করা সহজ হতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। শরীর ভালো থাকতে পারে। অসুস্থদের শারীরিক অবস্থার আশানুরূপ উন্নতি হতে পারে। প্রথম সাক্ষাতেই কাউকে ভালো লাগতে পারে।

মিথুন (২১ মে-২০ জুন)

কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। মামলা-মোকদ্দমার ঝামেলা এড়িয়ে চলুন। পুরোনো কোনো রোগ নতুন করে দেখা দিতে পারে। অবহেলা করা ঠিক হবে না। যথাশিগগির চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন। ব্যয় বাড়ার আশঙ্কা আছে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

আর্থিক দিক ভালো যাবে। উপার্জন বাড়ার সম্ভাবনা আছে। ভবিষ্যতের জন্য কোনো নতুন পরিকল্পনা গ্রহণ করতে পারেন। মনের গভীরে লালিত কোনো ইচ্ছা পূরণ হতে পারে। বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। কর্মস্থলে সিনিয়র সহকর্মীদের পরামর্শে উপকৃত হতে পারে। কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। সামাজিক অবস্থান সুদৃঢ় হতে পারে। পাবলিক ইমেজ বাড়বে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বাড়তে পারে। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। জ্ঞানস্পৃহা বাড়বে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

জৈবিক কামনা-বাসনা সংযত রাখুন। না হলে বদনাম হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয় বাণিজ্যে লোকসান হতে পারে। অতীন্দ্রিয় শাস্ত্রের প্রতি আগ্রহ বাড়তে পারে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। যৌথ ব্যবসায় কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যেতে পারে। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

শত্রুপক্ষের তৎপরতা বাড়তে পারে। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না। সীমা লঙ্ঘন করার চেষ্টা ক্ষতিকর হতে পারে। শরীর খুব একটা ভালো নাও থাকতে পারে। আহারে-বিহারে সতর্ক থাকুন।

মকর (২১ ডিসেম্বর-১৮ ফেব্রুয়ারি)

প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূলে থাকবে। মনের মানুষকে আজ চাইলে প্রস্তাব দিতে পারেন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সৃজনশীল কাজে সুফল পাবেন। ধর্মীয় কাজে আনন্দবোধ করবেন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

মাতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। মন ভালো থাকবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকতে পারে। পড়াশোনার প্রতি আগ্রহ বোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বাড়তে পারে। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। কাজকর্মে উৎসাহবোধ করবেন। গলায় কোনো ধরনের সমস্যা দেখা দিতে পারে। পরিবেশ পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে চলুন।