সিডিসি অ্যালুমনি অ্যাসোসিয়েশনের দিনব্যাপী ফ্রি ডেন্টাল চেক আপ অনুষ্ঠিত

0

নিজস্ব প্রতিবেদক// গত শনিবার (১৩ জানুয়ারি) কেন্দ্রীয় শিশু একাডেমীতে অনুষ্ঠিত হয়ে গেলো টইটুম্বুর মেলা ও জাতীয় শিশু উৎসব। দেশি-বিদেশী শিশু কিশোরে মুখরিত ছিল উৎসব প্রাঙ্গন। উৎসবের অংশ হিসেবে দেশের বরেণ্য চিকিৎসকদের সংগঠন সিটি ডেন্টাল কলেজ অ্যালুমনি অ্যাসোসিয়েশন দিনব্যাপী মুখ ও দাঁতের নানা রোগ নিয়ে সচেতনতা বৃদ্ধি ও বিনামূল্যে দাঁতের রোগ নির্ণয় করেছে।

আয়োজনটির শুভ উদ্ভোধন করেন খ্যাতনামা সংগীতজ্ঞ নকিব খান। এই সময় উপস্থিত ছিলেন সংগঠনটির মহাসচিব ডা. আওরঙ্গজেব আরু, দপ্তর সম্পাদক ডা. রত্না, প্রচার সম্পাদক ডাঃ সাবিহা শিখা, আপ্পায়ন সম্পাদক ডা. রাকীব হাসান, সহ আপ্পায়ন সম্পাদক ডাঃ তাবাস্সুম প্রিয়াঙ্কা , সহ বিজ্ঞান বিষয়ক সম্পাদক ডাঃ সজীব সাহা, কার্যকরী কমিটির সদস্য ডাঃ আলিফ শাওন প্রমূখ।

আয়োজন প্রসঙ্গে সিডিসি অ্যালুমনি সংগঠনটির কোষাধ্যক্ষ ও সিটি ডেন্টাল কলেজের সহযোগী অধ্যাপক ডা. শাহেদ রাফি পাভেল বলেন, সামাজিক সচেতনতা বৃদ্ধির পাশাপাশি সংগঠনটি নানামুখী কর্মপরিকল্পনায় কাজ করছি। তিনি আরও বলেন, ভবিষ্যতে আরও সেমিনার, সিম্পোজিয়ামের পাশাপাশি পেশাদার চিকিৎসকদের প্রফেশনাল স্কিল বাড়ানোর দিকেও জোর দেবে সংগঠনটি।